,

ThemesBazar.Com

সোনম কাপুর ও আনন্দ আহুজা গতকাল ৮ মে সকালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন

জমকালো আয়োজনে গতকাল মঙ্গলবার সকালে মুম্বাইয়ের বান্দ্রায় সোনামের খালার বাংলোতে শিখ রীতিতে সোনম ও আনন্দ আহুজার বিবাহ সম্পন্ন হয়। ভারতীয় ঐতিহ্যবাহী বউয়ের সাজে দেখা যায় তাকে। ইতোমধ্যে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের ছবি ইনস্টাগ্রামে প্রকাশিত হয়েছে।  বিয়ের পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের নামের সঙ্গে আহুজা যুক্ত করেছেন অনিল কাপুর কন্যা।

সোনম কাপুরের ইনস্ট্রাগ্রামে এখন তার নাম লিখা রয়েছে, সোনম কাপুর আহুজা। বিষয়টি নিয়ে সোনম ভক্তরা সোশ্যাল মিডিয়ায় মজার সব পোস্ট করছেন। অনেকেই সোনম কাপুর আহুজাকে নবজীবনের শুভেচ্ছা জানাচ্ছেন। সোনম কাপুর ও আনন্দ আহুজা গতকাল ৮ মে সকালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এদিন সন্ধ্যায় জমকালো আয়োজনে অএর আগে ৭ মে অনুষ্ঠিত হয় মেহেদী অনুষ্ঠান ও সঙ্গীত আসর। সেখানেও দেখা গেছে বলিউড তারকাদের উপস্থিতি। সোনম কাপুরের বাবা অনিল কাপুর, চাচা সঞ্জয় কাপুরকে নাচে অংশ নিতেও দেখা গেছে।অভিনেতা অমিতাভ বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, করন জোহর, অভিষেক বচ্চন, আমির খান, সাইফ আলী খান, রাণী মুখার্জী,রণবীর সিং’সহ বলিউড তারকারা আলো ছড়িয়েছেন সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে।নুষ্ঠিত হয় বিবাহত্তোর সংবর্ধনা। সেখানে উপস্থিত হন বলিউডের জনপ্রিয় সব তারকাযদিও এর আগে সিদ্ধান্ত হয়েছিল সুইজারল্যান্ডের জেনেভাতে বিয়ের অনুষ্ঠান সারবেন সোনম। কিন্তু এতগুলো মানুষের বিদেশে আসা-যাওয়া, থাকা-খাওয়া সবকিছু বিবেচনায় সিদ্ধান্ত পাল্টে দেশের মাটিতেই বিয়ের অনুষ্ঠান হবে বলে ঠিক করে কাপুর পরিবার।এ ব্যাপারে কয়েকদিন আগে সোনম জানিয়েছিলেন, ‘বিয়ের জন্য বিদেশে গিয়ে অযথা টাকা খরচ না করে, ওই টাকা আমি অন্য কোথাও দান করে দেব। লোক দেখানো খরচ এবং রাজকীয়তার থেকে আমার কাছে বিয়ের অনুষ্ঠান ও আচার বেশি গুরুত্বপূর্ণ। লোক দেখানো কোনো কাজ আমার একেবারেই পছন্দ নয়।সোনমের স্বামী ব্যবসায়ী আনন্দ আহুজার দিল্লিতে ৩১৭০ বর্গফুটের একটি বিলাসবহুল বাংলো রয়েছে।

বিয়ের পরে স্বামীকে নিয়ে এই বাংলোতেই তিনি উঠবেন বলে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবর

 

এছাড়া লন্ডনেও বাড়ি রয়েছে আনন্দের। দিল্লির বাংলোতে কিছুদিন থাকার পর লন্ডনের বাড়িতেই নাকি পাকাপাকি ভাবে সংসার পাতার ছক কষে রেখেছেন অনীল-কন্যা সোনম।

ThemesBazar.Com

     More News Of This Category