,

ThemesBazar.Com

উত্তরায় গৃহকর্মীকে যৌন নির্যাতনের অভিযোগে গৃহকর্তা আনিসুর গ্রেফতার

 

এস. এম. মনির হোসেন জীবন / জামিলা আক্তার পারুল : রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১১ নম্বর সেক্টরের এক বাসায় ১৭ বছরের গৃহকর্মী (কিশোরী)কে যৌন নির্যাতনের অভিযোগে ওই বাসার গৃহকর্তা আনিসুর রহমান (৪০)কে আটক করেছে পুলিশ। এসময় ওই গৃহকর্মীকে উদ্ধার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। আজ সোমবার ঘটনার শিকার গৃহকর্মী কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে।
রোববার রাতে উত্তরা ১১ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের ২২ নম্বর (দ্বিতীয় তলা) একটি ফ্ল্যাট থেকে গৃহকর্তা আনিসুর রহমানকে আটক করা হয়।
উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি ও ঘটনার শিকার গৃহকর্মীর স্বজনরা আজ জানান, গত ১১ এপ্রিল কিশোরী (১৭) গৃহকর্মী হিসেবে গৃহকর্তা আনিসুর রহমান তার উত্তরা ১১ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের ২২ নম্বর (দ্বিতীয় তলা) একটি বাসায় নিয়ে আসে। এরপর থেকে সে ওই গৃহকর্মী মেয়েটিকে যৌন নির্যাতন শুরু করে। গৃহকর্তা আনিসুর রহমান কিশোরীকে তার পরিবারের সদস্যদের সাথে দেখা করতে ও মোবাইলে কথা বলতে দিতো না। গক ৫ মে বিকালে আমার শ্যালিকার সাথে দেখা করার জন্য অনুমতি দেয় গৃহকর্তা আনিসুর রহমান। পরে এক চিঠিত মাধ্যমে শ্যালিকা জানায় যে, গৃহকর্তা আনিসুর রহমান তাকে যৌন নির্যাতন করতো বলে জানায়। পরবর্তীতে যৌন নির্যাতনের বিষয়টি রোববার রাতে কিশোরীর দুলা ভাই উত্তরা থানায় গিয়ে অভিযোগ করলে পুলিশ রোববার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের ২২ নম্বর (দ্বিতীয় তলা) আনিসুর রহমানের বাসা ওই কিশোরীকে উদ্বার করে। পরে যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্ত গৃহকর্তা আনিসুর রহমানকে পুলিশ গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানায় নিয়ে ায়।
উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান জানান, আজ গৃহকর্মী নির্যাতনের ঘটনায় ওই বাসার গৃহকর্তা আনিসুর রহমানকে গ্রেফতার করে জিঞ্জাসাবাদ শেষে সোমবার আদালতে পাঠানো হয়েছে। এঘটনায় ওই কিশোরী (গৃহকর্মী) নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন। আজ সোমবার স্বাস্থ্য পরীক্ষার জন্য ঘটনার শিকার ওই কিশোরীকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ThemesBazar.Com

     More News Of This Category