,

ThemesBazar.Com

টঙ্গীতে ট্রেন দুর্ঘটনায় আহতদের চিকিৎসার খরচ সরকার বহন করবে ————— রেলমন্ত্রী মুজিবুল হক

এস. এম. মনির হোসেন জীবন : গাজীপুরের টঙ্গীতে ট্রেন দুর্ঘটনায় আহতদের চিকিৎসার দায়িত্ব সরকার নিয়েছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মুজিবুল হক (এমপি)। আহতদের সব ধরনের চিকিৎসা সরকারি খরচে হবে। এখন থেকে তাদের চিকিৎসা খরচ সরকার বহন করবে। তাদের চিকিৎসার জন্য যা যা করা দরকার, তাই তাই করা হবে।
আজ রোববার সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে গিয়ে রেলমন্ত্রী সাংবাদিকদেরকে এসব কথা বলেন।
ঢামেকের আবাসিক চিকিৎসক ডা. মো. আলাউদ্দিন আজ জানান, টঙ্গীতে ট্রেন দুর্ঘটনায় আহতদের মধ্যে চারজন চিকিৎসা নিয়ে ইতি মধ্যে বাসায় চলে গেছেন। দু’জন এখনও হাসপাতালে চিকিৎসা নিচেছন। তবে, তাদের অবস্থা তেমন বেশি গুরুতর নয় বলে তিনি জানান ।
তিনি আরো বলেন, টঙ্গীর ট্রেন দুর্ঘটনায় আহতরা হলেন, মো. শরিফ হোসেন (২৮), রিকশাচালক ইস্রাফিল (১৩), রিকশাচালক মো. বাদল (২৮), রিকশাচালক আলমঙ্গীর হোসেন (২৩) ওয়াসা কর্মচারী মো. সবুজ (৪০), টেক্সটাইল মিল কর্মচারী মো. বাদল মিয়া (৫০) ও মোফাজ্জল হোসেন (৪৮)।
টঙ্গী রেলওয়ে (জিআরপি) পুলিশের ইনচার্জ (এসআই) মো: রফিকুল ইসলাম আজ জানান, আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে টঙ্গী রেলস্টেশনের কাছে নতুন বাজার রেলগেইট উড়ালসেতুর নিচে ঢাকাগামী কমিউটার ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হয়ে দুর্ঘটনা কবলিত হয়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩জন নিহত ও কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছে। এ ঘটনায় ছাদ থেকে পড়ে আমির উদ্দিন (৩৫), মো, খোকন (৪০), ও শাহদাদ হোসেন (৩৫) নামে তিন জন যাত্রী নিহত হয়। পরবর্তীতে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহদাদ হোসেন (৩৫) নামে আরো এক যাত্রী মারা যায়। এঘটনায় আহতদের টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল, ঢামেক ও ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ThemesBazar.Com

     More News Of This Category