,

ThemesBazar.Com

রাজধানীর খিলক্ষেতে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীর খিলক্ষেত থানার ৩শ ফিট বাজার মোড় এলাকা থেকে গোপনে অভিযান চালিয়ে ২০ হাজার ৩৮৭ পিস ইয়াবা ট্যাবলেট, তিনটি মোবাইল সেট সহ দুই মাদক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-২ এর একটি দল। আটককৃতরা হলেন, মো: ইদ্রিস মিয়া (২৮) পিতা মো: হোসেন আহমেদ গ্রাম নাজিরপুর থানা টেকনাফ জেলা কক্রবাজার ও মো: আব্দুল মুহিদ টিপু (৩২)। পিতা আবুল হাসেম গ্রাম কাচারী পাড়া থানা ভেড়ামারা জেলা কুষ্টিয়া।
আজ বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর খিলক্ষেত থানার ৩শ ফিট বাজার মোড় এলাকা থেকে ২০ হাজার ৩৮৭ পিস ইয়াবা ট্যাবলেট,তিনটি মোবাইল সেট সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-২।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২) এর সিনিয়র এএসপি মো: রবিউল ইসলাম আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর খিলক্ষেত থানার ৩শ ফিট বাজার মোড় এলাকা কতিপয় মাদক ব্যবসায়ী গোপনে ইয়াবার একটি চালান কক্রবাজার থেকে থেকে নিয়ে এসে ঢাকায় বেঁচাকেনা করছে এমন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-২ এর একটি দল সেখানে অভিযান চালায়। অভিযান চলাকালে র‌্যাব সদস্যরা ব্যাগের ভেতর থেকে ২০ হাজার ৩৮৭ পিস ইয়াবা ট্যাবলেট,তিনটি মোবাইল সেট সহ ইয়াবা ব্যবসায়ী মো: ইদ্রিস মিয়া ও মো: আব্দুল মুহিদ টিপু (৩২)কে হাতেনাতে আটক করে।
এএসপি মো: রবিউল ইসলাম আরো জানান, ধুত দুই মাদক ব্যবসায়ী ইদ্রিস মিয়া ও মো: আব্দুল মুহিদ টিপু দীর্ঘ দির ধরে কক্রবাজার ও সীমান্তবর্তী এলাকা থেকে কমমূল্যে ইয়াবা ট্যাবলেট এনে বেশিদামে খিলক্ষেত সহ রাজধানীর বিভিন্ন এলাকায় গোপনে বিক্রি করে আসছিল।
তিনি আরো জানান, প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃত দুই মাদক ব্যবসায়ী ইয়াবা ব্যবসার কথা স্বীকার করেছে। তাদেরকে জিঞ্জাসাবাদ শেষে খিলক্ষেত থানায় আজ রাতে সোপর্দ করা হবে। এদের বিরুদ্বে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।
খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম আজ রাতে ইয়াবা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ThemesBazar.Com

     More News Of This Category