,

ThemesBazar.Com

তরুণ সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের পথ থেকে ফিরিয়ে আনতে হবে—- রাশেদ খান মেনন

আজ ৬ এপ্রিল বিকেল ৪টায় ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলা ও মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদকে প্রতিরোধ করার দাবিতে ১০নং ওয়ার্ড কাউন্সিলর (এজিবি কলোনী কাঁচা বাজার) এলাকা থেকে গণর‌্যালী অনুষ্ঠিত হয়। গণর‌্যালীতে নেতৃত্ব দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য জননেতা কমরেড রাশেদ খান মেনন। গণর‌্যালীটি কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গণ থেকে শুরু হয়ে কাঁচা বাজার আইডিয়াল জোন, বাংলাদেশ ব্যাংক কলোনী, আল হেলাল জোন, টিএন্ডটি কলোনী, এজিবি কলোনী হয়ে কাউন্সিলর কার্যালয়ে এসে শেষ হয়। গণর‌্যালীতে ব্যাপক সংখ্যক মানুষ অংশগ্রহণ করে।
র‌্যালীর উদ্বোধনী বক্তব্যে জনাব মেনন বলেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের অভিযাত্রায়। একে অব্যাহত গতিতে এগিয়ে নিতে তরুণ সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের পথ থেকে ফিরিয়ে আনতে হবে। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে পরিবার ও সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এ ব্যাপারে মা-বোনেরা, সচেতন অভিভাবক, মসজিদের ইমাম ও খতিবরা অগ্রণী ভূমিকা পালন করতে পারেন। মাদক শুধু উন্নয়নকেই বাধাগ্রস্থ করে না এটা পরিবার, সমাজ ও রাষ্ট্রকেও চরমভাবে ক্ষতিগ্রস্থ করে।
আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম খান বাবুল, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নওশের আলী। সভা পরিচালনা করেন ১০নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ওমর ফারুক।
এসময় আরও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড কামরূল আহসান, বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম আশরাফ তালুকদার, কেন্দ্রীয় সদস্য দীপঙ্কর সাহা দিপু, মোস্তফা আলমগীর রতন, ঢাকা নগর সাধারণ সম্পাদক কিশোর রায়, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মারুফ আহমেদ মুনসুর, ৮নং ওয়ার্ডের সভাপতি ও কাউন্সিলর সুলতান মিয়া, ওয়ার্কার্স পার্টির মতিঝিল থানা সম্পাদক মুর্শিদা আখতার নাহার, নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, থানার নেতৃবৃন্দ ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

ThemesBazar.Com

     More News Of This Category