,

ThemesBazar.Com

গাইবান্ধায় বাল্যবিয়ে নিরোধ দিবস পালন


আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকে:
গাইবান্ধায় গাইবান্ধা জেলা প্রশাসন ও মহিল বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বাল্যবিয়ে নিরোধ দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে র‌্যালি ও আলোচনা সভানুষ্ঠিত হয়। এদিকে, সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান- মাজেদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ)- সামিউল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান- আবু সোলায়মান সরকার সাজা, মহিলা ভাইস চেয়ারম্যান- রেজিয়া বেগম, কৃষি ফিসার-কৃষিবিদ রাশেদুল ইসলাম, প্রাণি সম্পদ কর্মকর্তা- ডাঃ সাহাব উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা- নুরুন্নবী সরকার,মাধ্যমিক শিক্ষা অফিসার- মাহমুদ হোসেন ম-ল। বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও দাপ্তরিক কর্মকর্তাগণ। এ ছাড়া জেলার অন্যান্য উপজেলা গুলোতেও দিবসটি পালিত হয়েছে।

সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেপ্তার-৬
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকে:
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযানে বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত আসামীসহ মাদক ও নাশকতা মামলায় পরোয়ানা ভুক্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে।
থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এতে বিজ্ঞ আদালত কর্তৃক ৬ মাসের বিনাশ্রম সাজাপ্রাপ্ত আসামী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামের ডাক্তার রজব আলীর পুত্র হামিদুল হক ওরফে রাজা মিয়াকে(৬৫) কে গ্রেপ্তার করা হয়। এছাড়া, বিজ্ঞ আদালতের গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও নাশকতা মামলার আরো ৫ আসামীকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো- সোনারায় ইউনিয়নের সোনারায় গ্রামের আলম মিয়ার পুত্র মোস্তাফিজুর রহমান (১৮), সুন্দরগঞ্জ পৌরসভার বামনজল মহল্লার সচিন্দ্র নাথের পুত্র নিখিলেশ চন্দ্র (২৪), বেলকা ইউনিয়নের মধ্য-বেলকা গ্রামের মৃত আব্দুল গফুরের পুত্র আব্দুল হামিদ (৫২), শান্তিরাম ইউনিয়নের শান্তিরাম গ্রামের নজরুল ইসলাম (৩৮), ও পূর্ব-শান্তিরাম গ্রামের মৃত আলীম উদ্দীনের পুত্র নূরুল হক (৬৫)।
থানা অফিসার ইনচার্জ- মুহাম্মদ আতিয়ার রহমান বলেন-গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ThemesBazar.Com

     More News Of This Category