ফুলছড়িতে ত্রাণ সামগ্রীসহ চারা বিতরণ

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার ফুলছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রীসহ ধানের চারা বিতরণ করেছে বাংলাদেশ পুলিশ।
সোমবার বাংলাদেশ পুলিশের হেড কোয়ার্টরের পক্ষে ও গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে উপজেলার ৫ শতাধিক বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও আমণ ধানের চারা বিতরণ করেন- প্রধান অতিথি রাখেন, রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। এ উপলক্ষ্যে জেলা পুলিশ সুপার-মাশরুুকুর রহমান খালেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান- হাবিবুর রহমান, ইউএনও- আব্দুল হালিম টলষ্টর, থানা অফিসার ইনচার্জ আশরাফুজ্জামান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল প্রমুখ। এসময ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেন- বাংলাদেশ পুলিশ সদস্যরা তাদের দুঃখ ভোগের অবসান ঘটাতে দেশের বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য একদিনের বেতন বরাদ্দ করেছে।
ডিআইজি আরো বলেন, ব্রহ্মপুত্র নদীতে বিশেষ করে অপরাধ, জলদস্যুতা না করতে পারে। সে জন্য স্থানীয়দের সমন্বয়ে কমিটি গঠন করে সতর্ক করে দিয়ে বলেন, ভবিষ্যতে কোন জঙ্গিরা যাতে চর এলাকায় প্রশিক্ষণ দিতে না পারে। পরে, ডিআইজি আনুষ্ঠানিক ভাবে বন্যার শিকার ও ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ত্রাণ সামগ্রী এবং আমন ধানের চারা বিতরণ করেন

সুন্দরগঞ্জে ভাঙ্গণ কবলিতদেরকে অর্থ প্রদান
আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ও নদী ভাঙ্গণ কবলিত ১০টি পরিবারকে নগদ অর্থ প্রদান করেছে ঢাকাস্থ টেক ক্লাউড লিমিটেড।সোমবার বিকেলে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের কছিম বাজারে এসব পরিবার প্রতি নগদ ৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা বিতরণ করেন- টেক ক্লাউড লিমিটেডের প্রডাকশন এডমিন অফিসার- ইউনুছ আলী। এসময় ছিলেন- ইউপি চেয়ারম্যান- জালাল উদ্দিন সরকার, সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক- নুরে শাহী আলম লাবলু।
এছাড়া,উপস্থিত ছিলেন- বিভিন্ন ওয়ার্ড সদস্য- আব্দুস ছালাম, মামুন-অর-রশিদ, টুলু মিয়া, টেক ক্লাউড লিমিটেডের বিভিন্ন পদস্থ কর্মচারী- জিয়াউর রহমান, আরিফ আকন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *