হাতিয়ায় সাংবাদিকদের সাথে মাহমুদ আলী রাতুলের ঈদ শুভেচ্ছা ও মতবিনিময়


নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর হাতিয়ায় সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় করেন শিল্পপতি শহীদ পরিবারের সন্তান মাহমুদ আলী রাতুল ।আজ সকালে হাতিয়ার ওছখালিতে এই ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।
এসময় মাহমুদ আলী রাতুল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ছোটবেলা থেকে আমি আওয়ামীলীগের আদর্শ ও স্বাধীনতার চেতনা লালন করে আসছি। বর্তমানে হাতিয়ায় আওয়ামীলীগের দুইটি গ্রুপে বিভক্তির কারণে খুন-জখম ও মামলা হামলায় সাধারণ সমর্থকরা ক্ষতিগ্রস্ত হচ্ছে এবং দলীয় ইমেজ নষ্ট হচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য আমি হাতিয়ার আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ লোকজনের আহ্বানে সাড়া দিতে বাধ্য হই।
মাহমুদ আলী রাতুল দেশের বিভিন্ন স্থানে এবং বিদেশে অবস্থানরত হাতিয়ার কৃতি সন্তানদেরকে নিয়ে হাতিয়ার সার্বিক উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে একটি প্রেসার গ্রুপ সৃষ্টির উদ্দেশ্যে কাজ করছেন বলে জানান। তিনি বলেন, শুধু রাজনীতি নয়, শিক্ষা, স্বাস্থ্যসেবা, নদী ভাঙ্গন, বিদ্যুত ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে এ প্রেসারগ্রুপ নিজের ব্যক্তি ইমেজ ব্যবহার করে স্থানীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় সাধন করে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে কাজ করে যাবেন।
এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, কৃষ্ণ চন্দ্র মজুমদার, ইফতেখার হোসেন তুহিন, মোঃ ফিরোজ উদ্দিন, জি.এম ইব্রাহিম, সাখাওয়াত হোসেন, খলিল উল্যাহ চৌধুরী শাকিব, নজির আহাম্মদ, মুহাম্মদ কেফায়েতুল্ল¬াহ, তাজুল ইসলাম তছলিম, ছাইফুল ইসলাম এবং উত্তম সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সম্পাদকমন্ডলীর সভাপতি: এ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ
সম্পাদক-প্রকাশক : শেখ মোঃ তৈয়াবুর রহমান॥

যুগ্ম সম্পাদক: এস এম শাহিদুল আলম॥ সহযোগী সম্পাদক: শেখ মোঃ আরিফ আল আরাফাত
সহ-সম্পাদক: (প্রশাসন) হাজী হাবিবুর রহমান শাহেদ: সহ সম্পাদক: আজমাল মাহমুদ
সম্পাদক কর্তৃক বাড়ী বাড়ী নং- ৫৩/২, ৪র্থ তলা, রাজ-নারায়ন-ধর রোড, কিল্লার মোড় বাজার, লালবাগ, ঢাকা-১২১১
ফোন: ০১৯১৮-২০১৬২৬, ফোন: ০১৭১৫-৯৩৩১৬৮
ই-মেইল- notunvor.news@gmail.com
Designed By Hostlightbd.com
| Cyberboss.org