গাইবান্ধায় ৩ মাদক ব্যবসায়ীকে আটক

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রাম থেকে মাদক ব্যবসায়ী তৌহিদুল ইসলাম (২৬), সোহেল মিয়া (২৬) ও তাহের মিয়া (৩৯)কে ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।
বিভিন্ন সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে জেলা শহরের পুলবন্দী নয়ন বিরিয়ানী হাউজের সামন বিক্রির সময় ৫শ’ ৫০ পিচ ইয়াবাসহ তৌহিদুলকে আটক করে ডিবি পুলিশ। সে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে। এদিকে, শহরের মধ্য- ধানঘড়া বিসিক সংলগ্ন এলাকা থেকে সোহেল ও তাহেরকে ১শ’ টি ফেন্সিডিলের বোতলসহ গ্রেপ্তার করেন। তারা ২ জন ব্যবহৃত মোটরসাইকেলে বিশেষ কায়দায় ফেন্সিডিল পাঁচার করছিল। সোহেল পলাশবাড়ি উপজেলার পূর্ব-গোপীনাথপুর গ্রামের ফজলুল করিমের ছেলে ও তাহের ছোট বৌলারপাড়া গ্রামের আবু হোসেনের ছেলে। তাদের বিরুদ্ধে বেশ ক’টি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)- একেএম মেহেদী হাসান- জানান, তৌহিদুলের বিরুদ্ধে এটিই প্রথম হলেও ইতোপূর্বে সোহেলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪টি ও তাহেরর বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে। ঐসব মামলা ছাড়াও তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে আজকের ঘটনায় নতুন করে মামলা যোগ হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *