,

ThemesBazar.Com
SAMSUNG CAMERA PICTURES

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই. পানছড়িতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

SAMSUNG CAMERA PICTURES

বিপ্লব তালুকদার, খাগড়াছড়ি থেকে ঃ
যারা ৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মম ভাবে হত্যা করেছিলো তাদের দোসররা আজো দেশে-বিদেশে বাংলাদেশকে অস্থিতিশীল করার চক্রান্তে লিপ্ত রয়েছে, এই চক্রান্তকারীদের বিরুদ্ধে সকলকে সাথে নিয়ে সজাগ থাকতে হবে, আওয়ামীলীগ স্বাধীনতার স্বপক্ষের দল, তাই স্বাধীন বাংলায় সবার অধিকারের প্রতি শ্রদ্ধাশীল আ’লীগ, আওয়ামীলীগ দেশের উন্নয়নে কাজ করে, দেশের মানুষের উন্নয়নে কাজ করে, দেশের সুনাম বৃদ্ধির জন্য কাজ করে। প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
তিনি আজ মঙ্গলবার বিকাল ৪টায় পানছড়ি উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যেগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বাংলার মাাটিতে হয়েছে, বঙ্গবন্ধু হত্যার বিচার এদেশের মাটিতেই হবে। আওয়ামীলীগ সঠিক, সত্য ও ন্যায় প্রতিষ্টা এবং দেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে উলেøখ করে তিনি বলেন, আওয়ামীলীগ কারো প্রতি অন্যায় করে না সবাইকে সমান চোখে দেখে, তাই আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি।
পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাথ দেব এর স্বাগত বক্তেব্যের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণ বিক্রম কিশোর ত্রিপুরা, কল্যাণ মিত্র বড়–য়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মেলেন্দু চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য খগেশ্বর ত্রিপুরা, মংসাপ্রæ চৌধুরী অপু, শতরুপা চাকমা, এড. আশতোষ চাকমা, জেলা মুক্তিযোদ্ধা কমন্ডার মোঃ রইস উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ শামসুল হক, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য বাসন্তী চাকমা, জুয়েল চাকমা প্রমূখ।
পানছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বিজয় কুমার দে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজির হোসেন এর পরিচালিত সভায় প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধু যে ভাবে সকল স¤প্রদায়ের মানুষকে সম্মান দেখিয়েছে জননেত্রী ঠিক সে ভাবে সকল স¤প্রদায়ের মানুষকে শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করেন, তাই আসুন আমরা আগামী নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখি।

ThemesBazar.Com

     More News Of This Category