,

ThemesBazar.Com

মধুপুরে স্থানীয় সাংবাদিকদের সাথে সনাক’র মতবিনিময় সভা 

মোঃ লিটন সরকার, মধুপুর (টাংগাইল) প্রতিনিধি :- টাংগাইলেরর মধুপুরে স্থানীয় সাংবাদিকদের সাথে সনাক’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।২৯ আগস্ট (মঙ্গলবার) সকাল ১১ টায় মধুপুর প্রেস ক্লাবে সচতন নাগরিক কমিটি (সনাক) মধুপুর ও ট্রান্সপারন্সি ইটারন্যাশনাল বাংলাদশ (টিআইবি)’র উদ্যাগে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা আয়োজন করা হয়।দুর্নীতিবিরাধী সামাজিক আদালনকে শক্তিশালী করার লক্ষ্যকে সামন নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় টিআইবি’র এরিয়া ম্যানেজার মাে: হাবিবুর রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মধুপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি মাে: আনছার আলী।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সনাক সভাপতি ডা: মীর ফরহাদুল আলম মনি, প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক সংগ্রাম এর স্থানীয় প্রতিনিধি মেজবাহ উদ্দিন আহমেদ, প্রেস ক্লাবের সম্পাদক নাজমুছ সাদাৎ নােমান, দৈনিক ভােরর কাগজর স্থানীয় প্রতিনিধি অধ্যাপক এম এ আজিজ, দৈনিক আমার দেশ এর এম এ রউফ, দৈনিক সংবাদ মাে: হাবিবুর রহমান প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সনাক এর সহ-সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধ  মােহাম্মদ শহিদুল ইসলাম।
মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীদের উদ্দশ্যে সনাকের পক্ষ থেক বলা হয়, ‘পরিবর্তনর অন্যতম রূপকার হিসবে গণমাধ্যম কর্মীরা তাঁদর লেখনির মাধ্যমে দুর্নীতিবিরােধী সামাজিক আন্দোলনকে নিয়ে গেছন গণমানুষের কাছে। অনুসন্ধানী সাংবাদিকতার মাধ্যমে তাঁরা তুলে ধরছেন নাগরিক ভােগান্তি, হয়রানি, সেবাখাতের সমস্যা ও সম্ভাবনার চিত্র।
সনাক ও টিআইবি বিশ্বাস করে, আগামী দিনগুলাতেও গণমাধ্যম কর্মীগণ হবেন আমাদর পথচলার অন্যতম সহযাত্রী, সুশাসন প্রতিষ্ঠার অগ্রসনানী।এসময় সনাক ও ইয়স সদস্য, গণমাধ্যম কর্মী ও টিআইবি’র কর্মীবৃন্দ উপস্থিত ছিলন।

ThemesBazar.Com

     More News Of This Category