নোয়াখালী সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন

জুয়েল রানা লিটন, নোয়াখালী প্রতিনিধি:
মিয়ানমারে নির্বিচারে মুসলিম নিরীহ, নিরপরাধী নারী, পুরুষ ও শিশুদের ওপর অমানবিক নির্যাতন, নিপীড়ন, পুড়িয়ে হত্যা, গণধর্ষণ ও লুণ্ঠনের প্রতিবাদে নোয়াখালী সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন গণমাধ্যমের কর্মী ছাড়া সুশীল সমাজের লোকজন অংশগ্রহণ করেন। সাংবাদিক ইউনিয়নের আহবায়ক এডভোকেট মো.হানিফের সভাপতিত্বে ও সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা আকাশ মো. জসিমের পরিচালনায় এ সময় সাংবাদিকদের মধ্যে নোয়াখালী প্রেসক্লাবের সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, লায়ন মো. শাহ আলম ও সাংবাদিক ইউনিয়ের যুগ্ন আহবায়ক নাসির উদ্দিন শাহ নয়ন বক্তব্য রাখেন। এতে সাংবাদিকদের মধ্যে দ্বীপ আজাদ, মো. জাহাঙ্গীর আলম, মুলতানুর রহমান মান্না (ডেইলী অবজারভার), সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব জুয়েল রানা লিটন, বোরহান উদ্দিন সবুজ, মো. শাকিল, আ ন ম হোসাইন উদ্দিন, মো. আনোয়ার হোসেন (দৈনিক দিশারী), মোতাহের হোসেন বাবুল প্রমূখ অংশগ্রহণ করেন।
বক্তারা মিয়ানমারে সামরিক জান্তা কর্তৃক নিরীহ নিরপরাধী মুসলিম নারী, পুরুষ ও শিশুদের ওপর বর্বরোচিত ও পৈশাচিক কায়দায় পুড়িয়ে ও কুপিয়ে হত্যা, নির্যাতন, গণধর্ষণ, পৈশাচিক ও নারকীয়তার ঘটনার প্রতিবাদ করেন। তারা বাংলাদেশ সরকারকে মানবতার কল্যাণে এ গণহত্যার বিরুদ্ধে রুখে দাঁড়ানোরও আহবান জানান। একইসাথে জাতিসংঘকে অবিলম্বে নিপীড়িত ও নির্যাতিত এ জনগোষ্ঠীর পাশে মানবতার হাত প্রসারিত করার আবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সম্পাদকমন্ডলীর সভাপতি: এ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ
সম্পাদক-প্রকাশক : শেখ মোঃ তৈয়াবুর রহমান॥

যুগ্ম সম্পাদক: এস এম শাহিদুল আলম॥ সহযোগী সম্পাদক: শেখ মোঃ আরিফ আল আরাফাত
সহ-সম্পাদক: (প্রশাসন) হাজী হাবিবুর রহমান শাহেদ: সহ সম্পাদক: আজমাল মাহমুদ
সম্পাদক কর্তৃক বাড়ী বাড়ী নং- ৫৩/২, ৪র্থ তলা, রাজ-নারায়ন-ধর রোড, কিল্লার মোড় বাজার, লালবাগ, ঢাকা-১২১১
ফোন: ০১৯১৮-২০১৬২৬, ফোন: ০১৭১৫-৯৩৩১৬৮
ই-মেইল- notunvor.news@gmail.com
Designed By Hostlightbd.com
| Cyberboss.org