ক্ষামতা হারানোর ভয়ে প্রধানমন্ত্রী ভারসাম্য হারিয়ে ফেলেছেন -কুড়িগ্রামে বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ

মোঃ শের আলী, কুড়িগ্রাম থেকেঃ
কুড়িগ্রামে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রান বিতরন কালে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ক্ষামতা হারানোর ভয়ে প্রধানমন্ত্রী ভারসাম্য হারিয়ে ফেলেছেন। তিনি কখনই ভাবতে পারছেন না বিচার বিভাগ, সুপ্রিম কোট একটি আলাদা স্বাধীন সংস্থা। তিনি মনে করেন নির্বাচন কমিশন, প্রশাসন, পুলিম সব হচ্ছে সুধা ভবনের একটি এক্সটেনশন। সুধা ভবনের একটা বর্ধিত অংশ। এখন সুপ্রিম কোর্ট তাকেও তিনি আওয়ামীলীগের কার্যালয় বানানোর চেষ্টা করছেন। কিন্তু প্রধান বিচারপতি তার কথা শুনছেন না। তিনি আইনকে আইনের পথে যাওয়ার জন্য কথা বলছেন এবং দেশে যা ঘটছে, মানুষের বিবেককে যা নাড়া দিয়েছে সেই বিষয়টি তিনি ষোড়শ সংশোধনী বাতিলের মধ্যদিয়ে তুলে ধরেছেন। এই জন্য প্রধানমন্ত্রী প্রধান বিচারপতির বিরুদ্ধে আজে-বাজে কথা বলছেন। তার মাথা খারাপ না হলে এই কথা বলতে পারে না।
রুহুল কবির রিজভী আরও বলেন, সারাদেশকে আওয়ামীলীগের একক দমন-পীড়নের রাজ্যে পরিনত করা যাবে না। এখানে বিরোধী দল থাকবে কিন্তু শেখ হাসিনা এটা থাকতে দিতে চান না। এজন্য নতুন রাজনৈতিক সংস্কৃতি গুম, খুন, গুপ্তহত্যা শুরু করেছেন। এইটা হচ্ছে শেখ হাসিনা ভিশন। যখন তার বিরুদ্ধে কেউ কথা বলবে তখন তিনি পাগল হয়ে যান। আওয়ামীলীগ কোন উন্নয়ন করেননি। আওয়ামীলীগের উন্নয়ন ছাত্রলীগ, যুবলীগের পকেটের মধ্যে।
মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার চর হরিকেশ মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রান বিতরন কালে তিনি এসব কথা বলেন।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-কেন্দ্রিয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, কেন্দ্রিয় মহিলা দলের সহ-সভাপতি জেবা খান, সহ-সম্পাদক হেলেন জেরিন খান,কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি আবু বক্কর সিদ্দিক, মোস্তাফিজার রহমান, মহিলা দল কেন্দ্রিয় কমিটির সদস্য এড. রেহানা খানম বিউটি, কেন্দ্রিয় মহিলা দলের নেত্রী রেজিনা খানম, সাহিদা রহমান জোসনা, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সাংগাঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু প্রমূখ।

মোঃ শের আলী
মোবাইলঃ ০১৭১৬-৪১৩৮৮১

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সম্পাদকমন্ডলীর সভাপতি: এ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ
সম্পাদক-প্রকাশক : শেখ মোঃ তৈয়াবুর রহমান॥

যুগ্ম সম্পাদক: এস এম শাহিদুল আলম॥ সহযোগী সম্পাদক: শেখ মোঃ আরিফ আল আরাফাত
সহ-সম্পাদক: (প্রশাসন) হাজী হাবিবুর রহমান শাহেদ: সহ সম্পাদক: আজমাল মাহমুদ
সম্পাদক কর্তৃক বাড়ী বাড়ী নং- ৫৩/২, ৪র্থ তলা, রাজ-নারায়ন-ধর রোড, কিল্লার মোড় বাজার, লালবাগ, ঢাকা-১২১১
ফোন: ০১৯১৮-২০১৬২৬, ফোন: ০১৭১৫-৯৩৩১৬৮
ই-মেইল- notunvor.news@gmail.com
Designed By Hostlightbd.com
| Cyberboss.org