,

ThemesBazar.Com

টাঙ্গাইলের মির্জাপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ


মীর আনোয়ার হোসেন টুটুল, টাঙ্গাইল জেলা প্রতিনিধি
টাঙ্গাইলের মির্জাপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি শিক্ষাথৃীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।আজ বুধবার উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে হুইল চেয়ার বিতরণ করা হয়।হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন।এ সময় আরও উপস্থিত ছিলেন, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি এবং দৈনিক ইত্তেফাক ও মোহনা টেলিভিশনের সাংবাদিক মীর আনোয়ার হোসেন টুটুল,সহকারী শিক্ষা অফিসার মো, সালাউদ্দিন, কাণ্ঠালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়রে প্রধান শিক্ষক মো. আব্দুল হামিদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও বরাটিহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সহিনুর রহমান খান প্রমুখ। এর আগে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রতিবন্ধি শিক্ষার্থীদের মধ্যেও হুইল চেয়ার বিতরণ করা হয় বলে উপজেরা শিক্ষা অপিসার মো. খলিলুর রহমান জানিয়েছেন।

টাঙ্গাইলের মির্জাপুরে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের নিয়ে মত বিনিময়সভা
মীর আনোয়ার হোসেন টুটুল, টাঙ্গাইল জেলা প্রতিনিধি
প্রাথমিক শিক্ষার গুনগত পরিবর্তন ও শিক্ষার মানউন্নয়নে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকদেরি নয়ে মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা প্রাথমিক মিক্ষা অফিস আয়োজিত এ মত বিনিময়সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন।উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার মানউন্নয়ন সভায় মির্জাপুর উপজেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষক নেত্রীবৃন্দসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
মির্জাপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষার মানউন্নয়নসহ বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ও উপজেলা নির্বাহী অপিসার ইসরাত সাদমীন,মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি এবং দৈনিক ইত্তেফাক ও মোহনা টেলিভিশনের সাংবাদিক মীর আনোয়ার হোসেন টুটুল, কাণ্ঠালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়রে প্রধান শিক্ষক মো. আব্দুল হামিদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও বরাটিহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সহিনুর রহমান খান প্রমুখ।

ThemesBazar.Com

     More News Of This Category