নওগাঁর মহাদেবপুরে ৯ বছরের শিশু ধর্ষণের শিকার


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ২য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। জেলার মহাদেবপুর উপজেলার কুড়াইল গ্রামের আমিনুলের মেয়ে এবং ধর্ষক একই গ্রামের প্রতিবেশী আলমের ছেলে ফরহাদ হোসেন লাদেন (১৬) বলে জানা গেছে। বর্তমানে ঐ শিশুটি নওগাঁ সদর হাসপাতালে গাইনি বিভাগে চিকিৎসাধীন আছে। ধর্ষকের অভিভাবক প্রভাবশালী হওয়ায় থানায় মামলা করার সাহস পাচ্ছেনা ভিটটিমের পরিবার।
শিশুটির দাদী আমেনা বেগম বলেন, শিশুটির মা নেই। বাবা ঢাকায় রিক্সা চালায়। জন্মের পর থেকে তার কাছেই থাকে। গত মঙ্গলবার তিনি পার্শ্ববর্তী জয়পুহাট জেলায় আত্মীয়ের বাড়ীতে বেড়াতে গিয়েছিলেন। ওইদিন বাড়ী ফিরতে সন্ধ্যা হয়। ওইসময় বিদ্যুৎ না থাকায় বাড়ী অন্ধকার ছিল। আর নাতনী খাবার ঘরে চিৎকার করছিল। আমার উপস্থিতি বুঝতে পেরে ধর্ষক লাদেন দৌড়ে পালিয়ে যায়।তিনি আরো বলেন, আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। এরপর লাদেনের বাবা আলম আমার নাতনীকে নিয়ে পতœীতলা উপজেলার নজিপুরে এক ডাক্তারের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ীতে নিয়ে এসে আটকিয়ে রাখে। আর কোন ধরণের মামলা না করার জন্য হুমকি দেয়। মেয়েটির অবস্থা খারাপ হতে থাকলে গত রবিবার পালিয়ে গিয়ে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এরপর ওইদিনই নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ বিষয়ে কাউকে কিছু বললে মেরে ফেলার হুমকি দিয়ে ধর্ষক পালিয়ে যায়।নওগাঁ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. দিলরাজ বানু বলেন, শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।স্থানীয় ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জু বলেন, বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দেখব।মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাবের রেজা বলেন, এ ধরনের ঘটনা জানা নেই। তবে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সম্পাদকমন্ডলীর সভাপতি: এ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ
সম্পাদক-প্রকাশক : শেখ মোঃ তৈয়াবুর রহমান॥

যুগ্ম সম্পাদক: এস এম শাহিদুল আলম॥ সহযোগী সম্পাদক: শেখ মোঃ আরিফ আল আরাফাত
সহ-সম্পাদক: (প্রশাসন) হাজী হাবিবুর রহমান শাহেদ: সহ সম্পাদক: আজমাল মাহমুদ
সম্পাদক কর্তৃক বাড়ী বাড়ী নং- ৫৩/২, ৪র্থ তলা, রাজ-নারায়ন-ধর রোড, কিল্লার মোড় বাজার, লালবাগ, ঢাকা-১২১১
ফোন: ০১৯১৮-২০১৬২৬, ফোন: ০১৭১৫-৯৩৩১৬৮
ই-মেইল- notunvor.news@gmail.com
Designed By Hostlightbd.com
| Cyberboss.org
Translate »