সরিষাবাড়ীতে শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা

dorsonসরিষাবাড়ী প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে শিক্ষাথীকে ধর্ষনের চেষ্টার ঘটনা ধামাচাপা দিতে জড়িত ব্যক্তিকে ৪ লাখ টাকার জরিমানা করেছে গ্রাম্য মাতাব্বরগন। এ ঘটনায় মঙ্গলবার রাতে ধর্ষকের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা হয়েছে। ১২ নভেম্বর রাতে এ ঘটনা ঘটে।এ ঘটনায় জেএসসি পরীক্ষার্থী রোববার থেকে লোক লজ্জায় পরীক্ষায় অংশ গ্রহণ করেনি বলে জানা গেছে।স্থানীয় একটি মহল বিষয়টিকে পূঁজি করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে ভাগ বাটোয়ারা নিয়ে পৌর ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক দুলাল মিয়াকে পিটিয়ে আহত করা হয়েছে ।আহতকে গত বৃহস্পতিবার সকালে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে,সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামের জুলহাস উদ্দিনের মেয়ে সরিষাবাড়ী ছালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী (যার রোল-৭৬৩৮২৩) সোনিয়া আক্তার (১৪)কে একই গ্রামের আয়েন উদ্দিনের দুবাই প্রবাসী ছেলে গোলাম মোস্তফা’র সাথে প্রেম চলে আসছিল।প্রেমের সম্পর্কের জের ধরে সোনিয়ার সাথে দেখা করার জন্য গোলাম মোস্তফা গত শনিবার রাতে মেয়েটির বাড়ীর পিছনে বাঁশ ঝাড়ে ধর্ষনের চেষ্টা করে।এ সময় এলাকাবাসী দেখতে পায়। পরে গোলাম মোস্তফাকে আটক করলে তাকে ছেড়ে দেয়া হয়।এ দিকে স্থানীয় জনতা সোনিয়াকে মাতাব্বর গাজীর বাড়ীতে রাখে।এ নিয়ে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়।এ ঘটনায় সোনিয়া বাদী হয়ে গোলাম মোস্তফা ও আয়েন উদ্দিনের বিরুদ্ধে গত ১৫ নভেম্বর সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৩। এলাকার একটি চক্র মামলার খরচ মেটাতে সোনিয়ার পিতা জুলহাস উদ্দিনের একটি গরু বিক্রী করে প্রায় ৫০হাজার টাকা দিয়েছে বলে জানা গেছে।

এলাকার একটি মহল ঘটনা ধামাচাপা দিতে গোপনে গ্রাম্য শালিশের গত মঙ্গলবার গভীর রাতে মজনু ভেন্ডারের বয়লারে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে পৌরসভার ৩নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর নুরুল ইসলাম এবং ৩ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক দুলাল মিয়াকে পাশ কাটিয়ে এবং এলাকাবাসীর সিদ্ধান্ত উপেক্ষা করে বৈঠক বসে।বৈঠক সোহরাব হোসেনের সভাপতিত্বে মামতাজ উদ্দিন, ইদ্রিস মিয়া,সুরুজ মিয়া,ব্যবসায়ী মতি,মসজিদ কমিটির সেক্রেটারী আঃ খালেক, চৌধুরী মোড়ের কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠকে গোলাম মোস্তফাকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়।এ টাকা রফা দফার সমন্বয় করেন জৈনক ব্যাক্তি আব্দুল্লাহ। তিনি সরিষাবাড়ী থানা পুলিশ প্রশাসন-রাজনৈতিক ব্যক্তি কে ম্যানেজ করার দায়িত্ব নেন।ওই জরিমানার ৪লাখ টাকার মধ্যে শিক্ষাথী কে ২ লাখ টাকা দিয়ে বাকী টাকা মাতাব্বরগনের মাধ্যে ভাগ বাটোয়ারা করার সিদ্ধান্ত হয়।ওই ভাগ বাটোরায় ৩ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক দুলাল মিয়া প্রতিবাদ করলে মাতাব্বর মমতাজের ছেলে বিদ্যুৎ গত বৃহস্পতিবার সকালে দুলাল মিয়া চৌধুরী মোড়ে বাজার করতে গেলে পথিমধ্যে দক্ষিণ বলার দিয়ার গন গোরস্থান এলাকায় এলে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন।পুলিশ ঘটনা স্থল পরির্দশন করেন।

পরীক্ষার্থীর মা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,মোস্তফা’র কারনে আমার মেয়ে লোকলজ্জায় পরীক্ষা দিতে পারেনি ।
স্থানীয় পৌর কাউন্সিলর নুরুল ইসলাম গোপনে ঘটনা মীমাংসার বিষয়ে দুঃখ প্রকাশ করে বলেন, মেয়েটি একটি স্বার্থন্বেষী মহলের অশুভ পায়তারায় আইনগত বিচার পেল না বিধায় তার জীবন নষ্ট হলো। গোপন সমোঝতার ঘটনাকে নিন্দা জানান।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম খান বলেন,এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদেও গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সম্পাদকমন্ডলীর সভাপতি: এ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ
সম্পাদক-প্রকাশক : শেখ মোঃ তৈয়াবুর রহমান॥

যুগ্ম সম্পাদক: এস এম শাহিদুল আলম॥ সহযোগী সম্পাদক: শেখ মোঃ আরিফ আল আরাফাত
সহ-সম্পাদক: (প্রশাসন) হাজী হাবিবুর রহমান শাহেদ: সহ সম্পাদক: আজমাল মাহমুদ
সম্পাদক কর্তৃক বাড়ী বাড়ী নং- ৫৩/২, ৪র্থ তলা, রাজ-নারায়ন-ধর রোড, কিল্লার মোড় বাজার, লালবাগ, ঢাকা-১২১১
ফোন: ০১৯১৮-২০১৬২৬, ফোন: ০১৭১৫-৯৩৩১৬৮
ই-মেইল- notunvor.news@gmail.com
Designed By Hostlightbd.com
| Cyberboss.org
Translate »